‘আপনি ভয় দেখাবেন আর আমি ভয় পাবো, এমন ভাববার কারন কি?’

ফেসবুক ডেস্ক

প্রত্যেকটা জিনিসকেই পরিমাপ করার জন্য একটি আদর্শ পরিমাপক থাকে । ঠিক এমন ভাবেই আপনি কত বড় আওয়ামী লীগার তার প্রমাণ পাওয়া যাবে  বঙ্গবন্ধু প্রশ্নে। আপনি কতটা সোচ্চার আর আপনি কতটা জাতীয়তাবাদী তার প্রমাণ মিলবে বেগম খালেদা জিয়া এবং আগামী দিনের নেতৃত্বদানকারী জনাব তারেক রহমান প্রশ্নে আপনি কতটা প্রতিবাদি?

ছাত্রদলের ভাইদের কথা বাদে একটু ভিন্ন প্রসঙ্গে বলি- অনলাইন মিডিয়ায় ছাত্রলীগের অনেক কুকর্মের সংবাদ ভেসে বেড়ালেও বিশ্ববিদ্যালয়ে পড়ার সুবাদে কেন্দ্রীয় ছাত্রলীগ, থানা, মহানগরের অনেক ছাত্রনেতা যারা আমার একাডেমিক সিনিয়র অথবা জুনিয়র তাদের সাথে আমার পরিচয় হয়েছে সত্যিকার অর্থে ওনাদের স্নেহ এবং শ্রদ্ধা ভালবাসায় আমি মুগ্ধ। 

নগরের বাপ দাদারা জনগনের পাশে থাকে না কেন? নুরুল আজিম রনি

দেশের স্বার্থে জনগণের স্বার্থে যারা কাজ করে, করবে তাদের জন্য সব সময় আমার সমর্থন থাকবে। খারাপ লাগে তখন যখন দেখি, আজকাল কিছু বেয়াদব নিজেকে আওয়ামী লীগ পরিচয় দিয়ে তৃপ্তির ঠেকুর তোলে। আমার প্রশ্ন হচ্ছে এরাকি আওয়ামী লীগ, যুবলীগ নাকি ছাত্রলীগ আসলে এরা কোন লীগ নয়। জয় বাংলা বলে একদিনও রাজপথে শ্লোগান দিলেন না আবার আওয়ামীলীগ *দান!  যদি শ্লোগান দিয়ে থাকেন তাহলে প্রচার করেন না কেন?  ছাত্রদলের হয়েতো খুব প্রচার প্রসার চালাইতেন, প্রচারেতো আপনার বেশ সুনামও আছে। নাকি ক্ষমতা পরিবর্তন হলে কি করবেন সেই ভাবনা ভেবে রেখেছেন?

আবার একই সাথে কেন্দ্রীয় ছাত্রদল নেতা এবং স্থানীয় বিএনপির সাথে আপনারা যোগাযোগ রক্ষা করে থাকেন। আপনাদেরকে আসলে কি বলা যায় আওয়ামী লীগ নাকি জাতীয়তাবাদী আওয়ামী লীগ ??

আমার নামে অনেক বাজে কথা আগেও বলেছেন, এখনো বলছেন হয়তো এ লেখা পড়েও বলবেন। আমি সে বিষয় নিয়ে ভাবতে চাই না।

আগামীকাল আমিও খুন হতে পারি/নুরুল আজিম রনি

স্থানীয় প্রভাবশালী অনেককে আমার বিরুদ্ধে অভিযোগ করে উত্তেজিত করে রাখছেন, বিভিন্ন মাধ্যমে হুমকি-ধামকি চালিয়ে যাচ্ছেন । ঈদের দিনও হুমকি চালিয়ে গেছেন। বাসায় এসেও আমাকে খুনের হুমকি দিয়েছেন!

আপনি ভয় দেখাবেন আর আমি ভয় পাবো এমন ভাববার কারন কি? নিজেকে গডফাদার ভাবেন ? আমার কাছের কিছু মানুষকে আপনি আমার বিরুদ্ধে ব্যবহার করেছেন। এই বেইমানগুলো ফাইন্ডআউট করা আমার খুব প্রয়োজন ছিল ।

আপনার মূল পরিচয়টা অন্য একদিন বলব…

বানিমি/আজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *