‘গোল্ড’ সিনেমায় ‘তপন’ চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে

‘গোল্ড’ সিনেমায় ‘তপন’ চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে

অনলাইন ডেস্ক
‘গোল্ড’র ট্রেলার দিয়ে আবারও নিজেকে চেনালেন অক্ষয় কুমার। দেশের জন্য তপন দাসের অবদান দেখলে সবার বুক গর্বে ফুলে উঠবে। এমনই প্রতিশ্রুতি দিয়ে মুক্তি পেল ‘গোল্ড’র ট্রেলার।

সেন্সরবোর্ড বাজিমাৎ করলো পোড়ামন-২

ভারতীয় হকিতে স্বর্ণযুগ এনেছিলেন তপন দাস। তারই সেই অবদান নিয়ে তৈরি হয়েছে এই সিনেমা। স্বাধীন ভারতের হয়ে অলিম্পিকে সোনা জেতার স্বপ্ন দীর্ঘ ১২ বছর ধরে দেখেছিলেন তপন দাস। অবশেষে ১৯৪৮ সালে তার সেই স্বপ্নপূরণ হয়। সেই সত্য ঘটনা অবলম্বনেই নির্মিত হয়েছে ‘গোল্ড’।

তপন দাসের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। সিনেমাটি নিয়ে এর আগেও বেশ উৎসাহিত ছিল দর্শক। টিজার মুক্তি পেতেই ভাইরাল হয়ে গিয়েছিল সেই ভিডিও। ট্রেলার মুক্তি পেতেই নিমেষের মধ্যে সাড়া পড়েছে। এই প্রজেক্টে ডেবিউ করছেন টেলিভিশন তারকা মৌনি রায়। অভিনেত্রী অক্ষয় কুমারের অর্থাৎ তপন দাসের স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করেছেন।

উল্লেখ্য, বিগত কয়েক বছর ধরে অক্ষয় কুমার এমন কিছু সিনেমায় কাজ করেছেন, যে সিনেমা বক্স অফিসে ৩০০ কোটি টাকার ব্যবসার দরকার হয় না। সিনেমা হল হাউজফুল হওয়া লাগে না। এই ধরণের সিনেমা হয়তো কম সংখ্যক মানুষই দেখেন, তবে মনে দাগ কেটে যায় তার প্রতিটি মুভি।

তার সিনেমার মাধ্যমে সামাজিক শিক্ষার এক বিরাট জায়গা তৈরি হয়েছে বলিউডে। ‘প্যাডম্যান’, ‘টয়লেট এক প্রেম কথা’ মুক্তি পাওয়ার পর থেকেই অক্ষয়ের প্রশংসায় পঞ্চমুখ ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দর্শকমহল। তপন দাসের চরিত্রে অক্ষয় কেবল অভিনয় করেননি। ট্রেলারেই বোঝা গেল, তপন দাসের চরিত্রে ঢুকে তপন হিসেবে জেগে উঠেছেন তিনি। সিনেমায় অক্ষয় কুমার এবং মৌনি রায়ের পাশাপাশি রয়েছেন কুনাল কাপুর, অমিত সাধ, বিনিত কুমার সিং, সানি কৌশাল প্রমুখ।

 

বানিমি/প্রনামী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *