প্রবাসীর বাড়িতে ছাত্রলীগ নেতার ডাকাতি, গ্রেফতার ২

।। বরিশাল প্রতিনিধি ।।

বরিশালের উজিরপুরে এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সোহেল রানা এবং তাঁর সহযোগী মিরাজ মোল্লা কে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারের পর গত বুধবার তাদের আদালতে প্রেরন করা হয়। সোহেল রানা এবং মিরাজ মোল্লা ডাকাতি করার ঘটনা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।




উজিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম ঘরামি জানান সোহেল রানা উজিরপুরের আটিপাড়া এলাকার বাসিন্দা মোঃ আনোয়ার সর্দার এর ছেলে । এবং সোহেল রানা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি বলে ও জানান ওয়াসিম ঘরামী ।




মামলার তদন্ত কর্মকর্তা  জহিরুল ইসলাম জানান গত মে  মাসের ১২ তারিখে উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় সৌদি প্রবাসী শফিকুল ইসলামের বাড়ীতে ডাকাতি হয়। এ সময় কয়েক জন ডাকাত বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে  নগদ ১ লাখ ২১ হাজার টাকা সহ ৬ লাখ ২০ হাজার টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায়।




এ ঘটনায় প্রবসী শফিকুল ইসলামের স্ত্রী শিমুল আক্তার বাদী হয়ে উজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় দুই জন আসামীর নাম ঠিকানা দেওয়া হয়ে এবং আরো কিছু অজ্ঞ্যাত নামধারী আসামীদের আসামী করা হয়।




তদন্ত কর্মকর্তা আরো জানান, প্রত্যক্ষদর্শী এবং মামলায় গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে সোহেল রানা এবং মিরাজ মোল্লার নাম বেড়িয়ে আসে। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে সোহেল রানা এবং মিরাজ মোল্লা কে গ্রেফতার করা হয়। এবং বুধবার তাদের আদালতে প্রেরন করা হয়। আদালতে তারা ১৬৪ ধারায় জবানবন্ধি দিয়েছে। আদালত তাদের কারাগারে প্রেরন করেছেন।





মএবি/ বানিমি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *