সেন্সরবোর্ড বাজিমাৎ করলো পোড়ামন-২

বিনোদন ডেস্ক
সেন্সরবোর্ড বাজিমাৎ করলো পোড়ামন-২

” পোড়ামন” সিনেমাটির দ্বিতীয় সিরিজ “পোড়ামন-২ ” এ বছর ঈদে মুক্তি পেয়েছে। মুক্তি পর থেকে এখন পর্যন্ত কোটি টাকা আয় করেছে ঢালিউডের এই সিনেমাটি। সেন্সরবোর্ড এর সমালোচক তাকিয়ে আছেন ‘পোড়ামন ২’ এর হল রিপোর্টের দিকে।

সিনেমাটির নির্মাতা ”রায়হান রাফি”  এবং প্রযোজক “আব্দুল আজিজ”।

ঈদের দিন থেকে রাজধানীর সর্বমোট ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে “পোড়ামন-২” সিনেমাটি। বলাকা হলে প্রথম মুক্তি পায় সিনেমাটি। প্রথম সপ্তাহে সিনেমাটির আয় ১১ লাখ ৯৪ হাজার ৩৫ টাকা। নির্মাতা রাফি জানিয়েছেন, ”এটা নেট আয়। অর্থাৎ, টিকিট প্রতি গ্রস আয় নয়। গ্রস আয় এর কয়েকগুন।”

তার ভাষ্যে, বলাকায় বিক্রি হয়েছে ২৮ লাখ ৩২ হাজার ২৬৮ টাকার টিকিট। স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন দুটি করে শো অনুষ্ঠিত হয়েছে। সেখানকার আয় ৯ লাখ ৭৭ হাজার ১৫০ টাকা। যমুনা ব্লকবাস্টার সিনেমাসে ৩৫ লাখ ২৮ টাকা ৪০০, শ্যামলীতে ১৪ লাখ ৫৯ হাজার ৯৫০ ও গাজীপুরের বর্ষায় ৪ লাখ ৫০ হাজার ৪৫০ টাকা।”

‘পোড়ামন ২’ প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। এছাড়া আরও অভিনয় করেছে প্রেম খান,রোসান, কামাল সিং, তাবরেজ হানিফ, মানাজ পান্ডিত প্রমুখ।

এ সিনেমাটির মাধ্য দিয়ে প্রথমবারের মত পর্দায় জুটি বেধেছেন সিয়াম এবং পূজা। আাশা করা যায় এ সিনেমাটির মাধ্যমে সিয়াম ও পূজার বাণিজ্যিক সিনেমাতে ভালো একটি যাত্রা শুরু হয়েছে।

 

বানিমি/ প্রণামি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *